পূনরায় আবারও প্রশাসক হলেন মাহবুবুর রহমান

পূনরায় আবারও প্রশাসক হলেন মাহবুবুর রহমান
আবারও প্রশাসক হলেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানপ্রশাসক মাহাবুবুর রহমান
সারাদেশের ন্যায় ঢাকা জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানকে প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। বুধবার সারাদেশের ৬১টি জেলা পরিষদে সর্বশেষ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকারী ব্যক্তিবর্গকে প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান জারি করা হয়েছে।তারই সুত্র ধরে ঢাকা জেলা পরিষদের প্রশাসক হলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।
বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান দোহার উপজেলার নারিশা ইউনিয়নের দক্ষিন শিমুলিয়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।তার মাতার নাম মৃত আনোয়ারা বেগম।২০০৮ সালে তিনি দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ১৯৭৫ সালের পরবর্তী সময়ে ঢাকা জেলা ছাত্রলীগ নেতা হিসেবে এবং আওয়ামী লীগের দূঃসময়ে দোহার ও নবাবগঞ্জ উপজেলাসহ ঢাকা জেলায় দলের নিবেদিত কর্মি হয়ে দলের জন্য কাজ করেছেন।
এ ব্যাপারে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. রজ্জব আলী মোল্লা জানান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান আওয়ামীলীগের একজন  ত্যাগী ও দুঃসময়ের নেতা।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শেষ বয়সে আবারও সন্মানিত করেছেন।আমরা দোহারবাসী কৃতজ্ঞ।
এ ব্যাপারে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন বলেন, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান আওয়ামীলীগের একজন  ত্যাগী ও দুঃসময়ের নেতা। ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প এবং বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান সাহেবকেও ধন্যবাদ জানাই। তার নিরলস প্রচেষ্টায় ঢাকা-১ আসন দোহার ও নবাবগঞ্জ উপজেলায় আগামীতে আরও অনেক সুসংবাদ বয়ে নিয়ে আসবে।ধন্যবাদ জানাই আমাদের মাননীয় সাংসদকে।
এ বিষয়ে ঢাকা জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়া ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নেত্রী।তিনি শেষ বয়সে আমাকে আবারও সন্মানিত করেছেন। এছাড়াও ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প এবং বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান আমার অভিভাবক।

আপনি আরও পড়তে পারেন